- সারাদেশ

বাংলাদেশ দলিল লেখক সমিতির নরসিংদী জেলা শাখার কাউন্সিল সম্পন্ন

মো.শফিকুল ইসলাম(মতি)নরসিংদী:বাংলাদেশ দলিল লেখক সমিতির কেন্দ্রীয় সভাপতি আলহাজ্ব নূর আলম ভুঁইয়া,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকার কর্তৃক ভূমি ব্যবস্থাপনাকে ডিজিটালাইজশনের মাধ্যমে আধুনিকতার ছোঁয়া দিতে যে উদ্যোগ নিয়েছে, তাকে স্বাগত জানিয়ে বলেন, এরফলে দলিল লেখকরা পেশাচ্যূত হবেন না। সকল প্রতিকুলতা কাটিয়ে উঠার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, পূর্ব অভিজ্ঞতার আলোকে ঐক্যবদ্ধ থেকে সাহসের সাথে সকল বাঁধা-বিপত্তিকে আমাদের জয় করতে হবে।

তিনি আরোও বলেন, বর্তমান সরকার আমাদের প্রতিপক্ষ নয়, তবে সরকারের কিছু কর্মচারি আমাদের সাথে ভাল আচরণ করছেন না, যা আমাদের উপলব্দিতে রয়েছে। কিন্তু এসবথেকেও সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের মাধ্যমে আপনাদের উওরিয়ে যেতে হবে। ৩এপ্রিল(শনিবার)সকালে নরসিংদী সদর দলিলি লেখক সমিতির কার্যালয়ে হলরুমে বাংলাদেশ দলিল লেখক সমিতির নরসিংদী জেলা শাখার কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সংগঠনের সহ সভাপতি ও নরসিংদী সদর দলিল লেখক সমিতির সভাপতি মো.শাখাওয়াত হোসেন(নান্নু মোল্লা) সভাপতিত্বে যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল্লাহ ইবনে রহিছ মিঠুর সঞ্চালনায় এতে উদ্ধোধক ছিলেন বাংলাদেশ দলিল লিখক সমিতির কেন্দ্রীয় কমিটির ষ্টিয়ারিং কমিটির চেয়ারম্যান আলহাজ¦ সেলিম রেজা এবং প্রধান আলোচক হিসেবে বক্তা রাখেন বাংলাদেশ দলিল লেখক সমিতি কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জোবায়ের আহমেদ ও সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব ফরিদুল ইসলাম বাহাদুর প্রমুখ্য।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীতের ও বেলুন এবং পায়রা উরিয়ে কাউন্সিলের উদ্বোধন ঘোষণা করেন প্রধান অতিথি। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সমিতির সিনিয়র সহ সভাপতি খোরশেদ আলম বাবলু, প্রদীপ পাল নিতাই,ফরিদুর রহমান,এম মোক্তার আহম্মেদ,সিদ্দিকুর রহমান,মো.আলী আকবর,মহিদুল হক সহ নেতা কর্মীরা। নরসিংদী সদর দলিল লেখক সমিতি সভাপতি মো.সাখাওয়াত হোসেন(নান্নু মোল্লা) সভাপতিত্বে অনুষ্ঠিত দ্বিতীয় অধিবেশনে সর্বসম্মতিক্রমে আলহাজ¦ মো.নুরে আলম ভূইয়াকে নরসিংদী জেলা কমিটির সভাপতি ও সৈয়দ সামসুল হুদা মুকুলকে সাধারন সম্পাদক করে একটি জেলা কমিটি ঘোষনা করা হয়।

এখানে কমেন্ট করুন: