- ফিচার

নরসিংদীর মাধবদীতে হৃদয়ে বাংলাদেশ’র উদ্যোগে ৪ শত পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ

নরসিংদীর মাধবদীতে সেবামূলক সংগঠন হৃদয়ে বাংলাদেশ এর উদ্যোগে ৪শত অসহায় শিক্ষার্থীর পরিবার ঈদ সামগ্রী পেয়েছে। ঈদ সামগ্রীর মধ্যে ছিলো পোলাওর চাল, সেমাই, প্যাকেটজাত তরল দুধ, চিনি, নুডুলস ও সাবান।

২৫ এপ্রিল সোমবার বেলা সাড়ে নয়টায় মাধবদীর মর্নিংসান ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে আনুষ্ঠানিকভাবে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও এসময় সংগঠন থেকে বিনামূল্যে প্রশিক্ষণ প্রাপ্ত এক শিক্ষার্থীকে একটি ইলেক্ট্রিক সেলাই মেশিন প্রদান করা হয়।

সংগঠনের সভাপতি ইঞ্জিনিয়ার মো. মফিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নরসিংদী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির পরিচালক ও হৃদয়ে বাংলাদেশ এর সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ আল-আমিন রহমান, জাপানস্থ নরসিংদী জেলা সোসাইটির সাধারণ সম্পাদক হাজী রোমান ও মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি মো. আল-আমিন সরকার।

এছাড়াও এসময় উপস্থিত ছিলেন হৃদয়ে বাংলাদেশ এর কোষাধ্যক্ষ মশিউর রহমান ফারুক, সিঙ্গার বাংলাদেশ লিমিটেড এর সিনিয়র ইনস্ট্রাক্টর শাহানা মোর্শেদ, সোনার বাংলা হার্ডওয়্যার ব্যবসায়ী সমিতির সভাপতি ইয়াকুব আলী, রোটারি ক্লাব অব মাধবদীর সেক্রেটারী আনোয়ার হোসেন মোল্লা, সাংবাদিক নুর আলম, মুসা, শাকিব খন্দকার, আমির হোসেন বকুল প্রমূখ।

তারা বলেন, ২০১১ সন থেকে হৃদয়ে বাংলাদেশ সংগঠনটি সম্ভাব্য ঝরে পড়া দুস্থ অসহায় শিক্ষার্থীদের সহায়তায় কাজ করে যাচ্ছে। প্রতি মাসে সংগঠনের তালিকাভুক্ত ছয় শতাধিক সদস্যকে নিয়মিত খাতা-কলম প্রদানের পাশাপাশি বিভিন্ন উপলক্ষে স্কুল ড্রেস, শীতবস্ত্র, কম্বল, ছাতা, স্কুলব্যাগ সহ দুই ঈদে ঈদসামগ্রী বিতরণ করে আসছে। এছাড়াও প্রতিবন্ধীদের হুইল চেয়ারসহ বিভিন্ন প্রয়োজনীয় উপকরণ বিতরণের মাধ্যমে সংগঠনটি এলাকায় অসহায়দের সহায়ক হিসেবে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতে সংগঠনটির মাধ্যমে একটি প্রবীণ নিবাস গড়ারও পরিকল্পনা রয়েছে বলে জানান তারা।

এখানে কমেন্ট করুন: