মো.শফিকুল ইসলাম মতি,নিউজ সময়:নরসিংদীর পলাশ উপজেলায় জমি লিখে না দেওয়ায় ৭০ বছরের বৃদ্ধ বাবাকে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দিয়ে বসত ঘর বেঙ্গে নেওয়ার অভিযোগ উঠেছে প্রথম সংসারের ছেলের বিরুদ্ধে। গত কাল মঙ্গলবার (১৯ ডিসেম্বর) উপজেলার ডাঙ্গা ইউনিয়নের জয়নগর এলাকায় এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ভূক্তভোগী জয়নাল আবেদীন (৭০) বিচারের আশায় সমাজ প্রতিদের দ্বারে দ্বারে ঘুরে কোন বিচার পাচ্ছেন না বলে অভিযোগ তার। বৃদ্ধ জয়নাল আবেদীন পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের জয়নগর এলাকার বাসিন্দা। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) গনমাধ্যম কর্মীদের সামনে কান্না কষ্ঠে জানায় প্রথম সংসারের স্ত্রী মারা যাওয়ায় ২য় সংসার করেন তিনি ২য় সংসারের ছোট ছোট ২টি ছেলে মেয়ে রয়েছে তার।

বৃদ্ধর জমি ও বাড়ী ঘর ২য় সংসারের ছেলে মেয়ে পাবে এই অজুহাতে বাবাকে জমি লিখে দিতে চাপ দিতে থাকে প্রথম সংসারের ছেলে মো.মামুন মিয়া এত বাবা রাজি না হলে ২য় সংসারের ছোট ছোট ছেলে মেয়েসহ বৃদ্ধা বাবাকে মেরেফেলার জন্য বহুবার চেষ্টা করে ব্যার্থ হয় তারা।

পরে বৃদ্ধ বাবাকে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দিয়ে বসত ঘর বিক্রি করে দেয় ছেলে। নগদ টাকা ও মালামাল নিয়ে যাওয়ারও অভিযোগ করেন তিনি। ঘটনার বিষয়ে জানার জন্য গনমাধ্যম কর্মীরা সরে জমিনে গিয়ে বসত ঘর বেঙ্গে নিয়ে যাচ্ছে লোকদের কাছে জানতে চাইলে তারা বলেন ছেলে মামুন মিয়া বসত ঘর বিক্রি করে দিয়েছে তাই তারা ঘর বেঙ্গে নিয়ে যাচ্ছেন বলে জানান তারা।

এবিষয়ে মামুন মিয়াকে না পাওয়ায় তাহার কোন বক্তব্য দেওয়া সম্ভব হয়নি। ছেলে মামুন মিয়া বিরুদ্ধে কোন বিচার না পেয়ে গনমাধ্যম কর্মীদের মাধ্যমে প্রধান মন্ত্রী কাছে বিচার চান তিনি। ঘটনার বিষয়ে ডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাবেরুল হায়ের কাছে জানানর জন্য মোবাইলে যোগাযোগ করলে তিনি মোবাইল রিসিব করেনি।

এখানে কমেন্ট করুন: