স্টাফ রিপোটার:নরসিংদীর মাধবদী পুরানচর বাজারে কনফেকশনারী দোকানে লুটের ঘটনা ঘটেছে। সিসি টিভি ফুটেজে দেখাযায় শুক্রবার রাতে দোকানের তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে একদল দুর্বৃত্ত। সেখান থেকে নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ ঘটনায় দোকানের মালিক স্বপন ভান্ডারীসহ স্বজনরা জানায় প্রতিদিনের ন্যায় দোকান বন্ধ করে বাড়ীতে যান তিনি ও তার ছেলে নাদিম। বাজরের নাইট গার্ড দোকানে লুট হওয়ার বিষয়টি জানালে এলাকাবাসীকে সাথে নিয়ে দোকানে গিয়ে দেখেন বিদেশী রাখা নগদ ৩ লক্ষ ৫০ হাজার টাকাসহ দোকানের আমদানী প্রায় ৩০/৩৫ হাজার টাকা ও দোকনের মালামাল লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

তবে তিনি সিসি টিভি পুটেজে কয়েকজনকে চিনতে পারছেন বলে জানান তিনি। তারা হলো ওমর আলীর ছেলে আইয়ুব খান(৩৫), আমিন এর ছেলে জমির আলী( ৩৬),জালাল উদ্দিনের ছেলে নুর মোহাম্মদ(৩০),হারুনের ছেলে আরিফুল(৩৮),হাসু(৪০),জলিল এর ছেলে জাহাঙ্গির(৩৮),সুন্দর আলীর ছেলে খাজা মিয়া(৪২),ওমর আলীর ছেলে আল আমিন(৪০)সহ অজ্ঞাতরা।এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দায়েরের প্রস্ততি চলছে বলে জানান তিনি।

সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে মাধবদী থানা পুলিশ। ক্যামেরার সামনে কথাবলতে রাজি না হলেও তদন্ত করে ব্যবস্থা গ্রহনের আশ্বাস মাধবদী থানার ওসি মো.তছলিম উদ্দিনের।

এখানে কমেন্ট করুন: