ফালু মিয়া , বিশেষ প্রতিনিধি নিউজ সময়:নরসিংদী মনোহরদী পাইকান বড়চাপা মাঠে বাংলাদেশ জামায়াত ইসলামী কর্মী সভা অনষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৫ অক্টোবর) বিকালে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জামায়াতে স্থানীয় নেতা ও আলেমগণ। সকলের অংশগ্রহনে গুরুত্ব পূর্ন আলোচনা শেষে সফলভাবে সবার কাজ শেষ করেন নেতাকর্মীরা।

বক্তারা আল্লাহ ও তিনার রাসুলের রিসালাত ও আমালের বিভিন্ন বিষয় নসিহত করেন। সভাশেষে সকল স্থরের মানুষের সাথে মতবিনিময় করেন নেতাকর্মীরা। তারা বলেন মুসলিম জাতী হিসেবে সকল মানুষকে বিনা দ্বিধায় আল্লাহর দ্বীন মানতে হবে। এবং সকল মানুষকে ইসলাম তথা সর্বত্র দ্বীন প্রতিষ্টা করতে হবে।

সকর ঘরে আল্লাহর হুকুম ও রাসুলের সুন্নাত আদেশ মেনে চলতে হবে। বাংলাদেশে ৯২% মুসলমানের দেশে ইসলামের শাসন প্রতিষ্টা করতে হবে। তাই সকলকে আগামী নির্বাচনে জামায়াতে ইসলামকে ভোট দিয়ে দলটিকে ক্ষমতায় আনতে হবে।তা হলেই দেশ থেকে দুর্নীতি মুক্ত দেশ ঘরে উঠবেনা।

আর সকল সেক্টর থেকে দুর্নীতি মুক্ত হবে তাই মুমিন লোকদের দ্বায়িত্ব দেওয়ার আহ্বান জানান তারা। এবং বিগত দিনে যারা দেশে অরাজকতা সৃষ্টি করেছে তাদের আইনের আওতায় আনার দাবী জানান তারা।আর বিদেশে যে সকল অর্থ পাচার করা হয়েছে সকল সকল অর্থ ফিরিয়ে আনার দাবীও করেন তারা।

তারা আরো বলেন আবারো যারা রাষ্ট্রের অর্থ লুট করতে চাই তাদের কঠোর হাতে দমন করা হবে বলেও হুশিয়ারি করেন তারা। দেশে শান্তি ফিরিয়ে আনার লক্ষে সকল শ্রেণির মানুষকে বাংলাদেশ জামায়াতি ইসলামি দলে যোগদিয়ে আগামী নির্বাচনে ভোট দিয়ে দেশ ও জনগণের খেদমত করার সুযোগ দানের আহ্বান জানান তারা।

এখানে কমেন্ট করুন: