নরসিংদীর শিবপুরে বিএনপির মনোনীত প্রার্থী মনজুর এলাহী ও তার কর্মী সমর্থকদের উপর হামলার ঘটনা ঘটেছে।

বুধবার বিকেলে নির্বাচনী এলাকার লাখপুর শিমুলিয়ায় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এ হামলার ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ করেন মনজুর এলাহী। এ সময় তাঁর ৫ কর্মী সমর্থক আহত ও ১০টি গাড়ি এবং ১২টি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে।

বিএনপি প্রার্থী ও দলীয় লোকজন জানান, বুধবার দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে নিয়ে দুলালপুর ইউনিয়নের পূর্ব শিমুলিয়া এলাকায় গণসংযোগ শেষে স্থানীয় বিএনপি নেতা রেনু মাস্টারের বাড়িতে যান বিএনপির প্রার্থী মনজুর এলাহী। এ সময় স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অতর্কিতে তাদের উপর হামলা চালায়। অস্ত্রসস্ত্রে সজ্জিত হামলাকারীরা মনজুর এলাহীর বহরে থাকা ১০টি গাড়ি ও ১২ টি মোটরসাইকেল ভাংচুর করে। এ সময় প্রাণ বাঁচাতে মনজুর এলাহী ও তার কর্মী সমর্থকরা রেনু মাস্টারের বাড়ির ভেতরে গিয়ে আশ্রয় নেন। পরে সেখানেও প্রায় ১ ঘণ্টা বাড়িটি ঘিরে অবরুদ্ধ করে রাখে হামলাকারীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে কৌশলে সেখান থেকে পালিয়ে নিরাপদে সরে আসেন প্রার্থী মনজুর এলাহী ও তার কর্মীরা। এতে ক্ষিপ্ত হয়ে আশ্রয় নেওয়া রেনু মাস্টারের বাড়িটি ভাঙচুর করে হামলাকারীরা।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ বলেন, বিএনপির প্রার্থীকে অবরুদ্ধ করে রাখার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সেখান থেকে প্রার্থী মনজুর এলাহীকে নিরাপদে সরিয়ে দেওয়া হয়েছে।

এখানে কমেন্ট করুন:

Leave a Reply

Your email address will not be published.