- সারাদেশ

নরসিংদীতে ছাত্রদলের দুই গ্রুপে ধাওয়া-পাল্টা ধাওয়া হামলা আহত ৫

মো.শফিকুল ইসলাম(মতি)নরসিংদী :নরসিংদীতে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও মারামারি ঘটনা ঘটেছে। ছাত্রদলের নতুন কমিটির নেতাকর্মীদের সাথে পদবঞ্চিত নেতাকর্মীদের মধ্যে এ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় নতুন কমিটি আহবায়ক নজরুল ইসলাম অপুসহ উভয়ে পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়।

মঙ্গলবার(৩০ মার্চ) বিকেলে জেলা বিএনপির উদ্যেগে আয়োজিত স্বাধীনতা দিবসে নির্বিচারে হামলা ও হত্যাকান্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা চলাকালে ছাত্রদলের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও মারামাটির ঘটনা ঘটে।

বিকেলে বিএনপির যুগ্মমহাসচিব ও জেলা বিএনপির সভাপতি খায়রুল কবির খোকনের নেতৃত্বে চিনিশপুর বিএনপির কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি ঢাকা-সিলেট মহাসড়কে উঠতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে জেল খানা মোড়ে গিয়ে সমাবেশে মিলিত হয়।এ সময় ছাত্রদল নতুন কমিটি আহবায়ক নজরুল ইসলাম অপুর নেতৃত্বে একটি মিছিল অনুষ্ঠানে যোগ দেয়।

এ সময় পদবঞ্চিত নেতাকর্মীদের সাথে নতুন কমিটির নেতাকর্মীদের কথাকাটাকাটি হয়। পরে উভয় পক্ষর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও হামলা ঘটনা ঘটে। এতে নতুন কমিটি আহবায়ক নজরুল ইসলাম অপুসহ উভয়ে পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এর আগে সোমবার বিকেলে নরসিংদী সরকারী কলেজের সাবেক এজিএস সিদ্দিকুর রহমান নাহিদের নেতৃতে ছাত্রদলের নতুন কমিটি বিলুপ্তর দাবিতে ঝাড়ু হাতে নিয়ে বিক্ষোভ মিছিল ও কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের কুশপুত্তলিকা দাহ করেন পদবঞ্চিত নেতাকর্মীরা। এ সময় চাকুরীজীবী নেতাদের বাদ দিয়ে ছাত্রদের দিয়ে ছাত্রদল গঠনের দাবি জানানো তারা।

এখানে কমেন্ট করুন: