মো. হৃদয় খান: নরসিংদীতে যাত্রীবাহী বাস ও লেগুনার সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১১ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৯ জন যাত্রী। সোমবার রাত নয়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব ও নরসিংদীর সীমান্ত এলাকা বেলাবো উপজেলার দরিকান্দিতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ৮ জনের পরিচয় পাওয়া গেছে। এরা হচ্ছেন, সুনামগঞ্জ জেলাধীন আজমেরীগঞ্জের আবুল হোসেন (৩০), আবদুল মিয়া (২৪), মোবারক মিয়া (১৮), সুজন মিয়া (২২), তার স্ত্রী রাহেলা বেগম (২০), আবুল হোসেন (৫৫), শামীম (১৮) ও রাকিবুল (৩০)। নিহত সবাই লেগুনার আরোহী। ঈদ উপলক্ষে তারা বাড়ি যাচ্ছিল বলে পুলিশ জানিয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে ভৈরব হাইওয়ে থানার ওসি তৌফিকুল ইসলাম জানান, ভৈরব থেকে রাজধানীর মহাখালীগামী ‘ঢাকা বস’ পরিবহনের একটি যাত্রীবাহী বাস দড়িকান্দি এলাকায় পৌঁছলে বিপরীতমুখী মরজাল থেকে ভৈরবগামী লেগুনার সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়েমুচড়ে যায়। ফলে ঘটনাস্থলেই লেগুনার চালকসহ ৮ আরোহী নিহত হন। আহত হয় অন্তত ১২ জন। আহতদের হাসপাতালে নেওয়ার পর আরও ৩ জনের মৃত্যু হয়।

ভৈরব হাইওয়ে থানার ওসি তৈফিকুর ইসলাম জানান, যাত্রীবাহী বাসের চালক পালিয়ে গেছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এখানে কমেন্ট করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *