স্টাফ রিপোর্টার: নরসিংদীতে তুচ্ছ ঘটনা নিয়ে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে কামাল নামে এক যুবক নিহত হয়েছেন। এসময় ১০টি বাড়িঘর আগুনে পুড়িয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বেলাব উপজেলার সররাবাদ গ্রামে রবিবার দুপুরে এ সংঘর্ষ হয়। নিহত কামাল ওই গ্রামের সাহেব বাড়ির মজনু মিয়ার পুত্র বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই গ্রামের কায়া বাড়ির সেলিম মিয়া নামে এক সিএনজি চালক শনিবার রাতে সিএনজি চালিত অটোরিকশা চালিয়ে তার নিজ বাড়ি ফেরার পথে একই গ্রামের নয়ন বেপারির বাড়ির মোস্তফা মিয়ার ঘরের সাথে ধাক্কা লাগে। এ নিয়ে দুইজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে উত্তেজনা দেখা দিলে গ্রামবাসী তা মীমাংসা করে দেয়। বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা হলেও সিএনজি চালক সেলিম মিয়া ও তার বাড়ির লোকজন প্রতিপক্ষ মোস্তফা মিয়ার বাড়িতে রবিবার সকালে হামলা চালায় এতে গ্রামবাসী ক্ষিপ্ত হয় এবং সেলিম মিয়ার বাড়িসহ কায়া বাড়িতে দুপুরে গ্রামবাসী হামলা চালায় এবং ১০ বাড়িঘরে অগ্নিসংযোগ করে। এসময় পাশের সাহেব বাড়ির লোকজন বিষয়টি মীমাংসার জন্য এগিয়ে গেলে কামাল নামে এক ব্যক্তি গুরুতর আহত হন। আহত কামালকে নরসিংদী জেলা হাসপাতালে নেয়ার পথে রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে মারা যান।

বেলাব থানার ওসি জাবেদ মাহমুদ জানান, উত্তেজনা থামাতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অপর দিকে নিহতের ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

এখানে কমেন্ট করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *