মো. হৃদয় খান: নরসিংদীর পলাশে জাসদ প্রার্থী জায়েদুল কবির আ.লীগের ঐক্যে ফাটল ধরিয়ে বিএনপিকে প্রতিষ্ঠা করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সাবেক এমপি ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ। বৃহস্পতিবার সকালে নিউজ সময়কে দেওয়া একান্ত সাক্ষাতকারে এসব কথা জানান তিনি।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সাবেক এমপি ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ বলেন, নির্বাচন আসলেই জাসদের প্রার্থী জায়েদুল কবিরকে এলাকায় দেখা যায়। এছাড়া তাকে পলাশে দেখা যায় না। জাসদের প্রার্থী জায়েদুল কবিরের এক ভাই আওয়ামীলীগের প্রার্থী, তার আরেক ভাই বিএনপির প্রার্থী, তার আরেক ভাই জাতীয় পার্টির প্রার্থী। অতএব নির্বাচন আসলে তারা আসে। প্রার্থীতা জানিয়ে মানুষকে বিভ্রান্ত করে। কিন্তু নির্বাচনের পরে তাদেরকে আর কোথাও খুজে পাওয়া যায় না। তারা আওয়ামীলীগের ঐক্যে ফাটল ধরিয়ে বিএনপিকে প্রতিষ্ঠা করার জন্যই নির্বাচনে আসে।

এসময় তিনি আরো বলেন, কিছুদিন আগেও পলাশে যুবলীগের কর্মীদের উপর হামলা চালায় জাসদ। সেখানে জাসদ প্রার্থী জায়েদুল কবিরকে পিস্তল হাতে দেখা যায়। গত ১০ বছর যাবৎ আমি এবং আমার ভাই (কামরুল আশরাফ খান পোটন) জনগনের জন্য কাজ করে এসেছি। পলাশের উন্নয়নে এবং মানুষের পাশে থেকে আমরা যে পরিমান কাজ করেছি ছিলাম আশা করি তাতে অবশ্যই জনগন আমাদের আগামী নির্বাচনে ভোট দিয়ে নির্বাচিত করবে।

এখানে কমেন্ট করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *