মো.শফিকুল ইসলাম মতি,নিউজ সময়:দেশের বিভিন্ন জেলায় বন্যার্তদের সহায়তা করতে নরসিংদী সরকারী কলেজে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের গণত্রাণ সংগ্রহ কর্মসূচিতে শিক্ষার্থীসহ মানুষের ঢল নেমেছে।

শিক্ষার্থীদের এই উদ্যোগে অংশীদার হতে নিজেদের সামর্থ্য অনুযায়ী নগদ অর্থ কিংবা ত্রাণসহায়তা পৌঁছে দিতে আসছেন বিপুলসংখ্যক মানুষ। রবিবার (২৫ আগস্ট) সকাল থেকে নরসিংদী সরকারী কলেজে চারদিকে লোকে লোকারণ্য হয়ে পড়ে। কোনো জনসভা, প্রতিবাদ সমাবেশ কিংবা সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দিতে নয়, তারা আসছেন বন্যাদুর্গতদের সাহায্যের জন্য।

ত্রাণসামগ্রী সংগ্রহের কাজে ব্যস্ত সময় পাড় করছেন শিক্ষার্থীরা।কেউ পায়ে হেঁটে, কেউ রিকশায় করে যে যার সামর্থ অনুযায়ী সহায়তা নিয়ে ছুটে আসছেন নরসিংদী সরকারী কলেজে। কেউ কাপড়, কেউ শুকনা খাবার, ওষুধ, কেউ আবার আসছেন নগদ অর্থ নিয়ে।শিক্ষার্থীরা লাইন ধরে দাঁড়িয়ে থেকে ত্রাণ সামগ্রী সংগ্রহ করছেন।

পরে সেগুলো নিয়ে জড়ো করে প্যাকেট করা হচ্ছে। নরসিংদী সরকারী কলেজের সমন্বয়ক সোহান ছায়ীদ,আলভী,জায়েদ তারা বলেন সহায়তা পৌঁছে দিতে বন্যাকবলিত এলাকায় যাচ্ছে আমাদের ত্রাণবাহী ট্রাক। যতদিন বন্যা থাকবে ততদিন তাদের এ মহানকাজ অব্যহত থাকবে বলেও জানান তারা।

এখানে কমেন্ট করুন: