স্টাফ রিপোর্টার: ২৪ ঘণ্টার সংবাদভিত্তিক বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের ২য় বর্ষপূর্তি ও ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে নরসিংদীতে নানা আয়োজনে দিনটি পালন করা হয়। আজ শনিবার দুপুরে নরসিংদী চেম্বার অব কমার্স মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নিউজ টোয়েন্টিফোরের নরসিংদী স্টার্ফ রিপোর্টার সুমন বর্মণের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, নরসিংদীর পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক গোলাম মোস্তফা মিয়া, নরসিংদী সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক কালাম মাহমুদ, আবদুল কাদির মোল্লা সিটি কলেজের অধ্যক্ষ ড. মশিউর রহমান মৃধা, নরসিংদী টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি বিশ্বজিৎ সাহা, সাধারণ সম্পাদক বদরুল আমিন চৌধুরী, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোরশেদ শাহারিয়ার, রোটারী ক্লাব অব নরসিংদী মিডটাউনের সাবেক প্রেসিডেন্ট মাহবুবুর রহমান মনির, চ্যানেল একাওরের নরসিংদী প্রতিনিধি মোবারক হোসেন, চ্যানেল টোয়েন্টিফোর ও বাংলাদেশ প্রতিদিনের স্টার্ফ রিপোর্টার সন্জিত সাহা, চ্যানেল নাইন ও মানবকণ্ঠের নরসিংদী প্রতিনিধি আইয়ুব খাঁন সরকার বাংলাদেশ টেলিভিশন ও আমাদের সময়ের নরসিংদী প্রতিনিধি শাহীন মিয়া, ডিবিসি চ্যানেলের নরসিংদী প্রতিনিধি তোফায়েল আহম্মেদ স্বপন, প্রথম আলোর নরসিংদী প্রতিনিধি প্রণব কুমার দেবনাথ, আনন্দ টেলিভিশনের নরসিংদী জেলা প্রতিনিধি ও নিউজ সময়.কম এর সম্পাদক মো. হৃদয় খান, দৈনিক স্বাধীন সংবাদের সহকারী সম্পাদক শফিকুল ইসলাম রিপন, খোলা কাগজের নরসিংদী প্রতিনিধি মিল্টন দাস,পরিবর্তন ডট কমের নরসিংদী প্রতিনিধি লক্ষণ বর্মন, আমাদের সময়ের মনোহরদী প্রতিনিধি হারুনুর রশীদ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।

এ সময় অতিথিরা নিউজ টোয়েন্টিফোরের উদ্দেশ্যে শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং খুব অল্প সময়ে চ্যানেলটি বেশ জনপ্রিয় হয়েছে বলেও তারা জানান।

এখানে কমেন্ট করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *