নরসিংদী  প্রতিনিধিঃ
নরসিংদী জেলার শিবপুর উপজেলার নগর বাচ্চু মোল্লার বাড়ীতে দূর্র্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতরা প্রায় ১০ ভরি স্বর্ণালংকার ও নগদ প্রায় ৪ লাখ টাকা ও ৬ টি মোবাইল সেট লুট করে নিয়ে যায়। ডাকাতির ঘটনায় বাধা দেয়ায় এক গৃহকর্তাকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে মারাত্বক ভাবে আহত করেছে সংঘবদ্ধ ডাকাতদল।
জানা যায়, ১৫ সেপ্টেম্বর শুক্রবার দিবাগত রাত আনুমানিক ২টার সময় ১০/১২ সদস্যের সংঘবদ্ধ একটি ডাকাত দল বাচ্চু মোল্লার বাড়ীর বারান্দার তালা ও পরে রুমের দরজার ছিটকারি ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। প্রথমে ভারাটিয়া শামিমের গলায় ধারালো অস্ত্র ধরে রুমে থাকা নগদ প্রায় ২ লাখ ৭ হাজার টাকা লুট করে। পরে পাশের রুমে থাকা বাড়ীর মালিক মৃত বাচ্চু মোল্লার ছেলে আশিকুর মোল্লা ও তার ভাই রফিকুলের রুমে প্রবেশ করলে এসময় ডাকাতদের বাধা দেয়ার চেষ্টা করলে তারা ধারালো ছুরা দিয়া আঘাত করে রক্তাক্ত জখম করে আশিক মোল্লা কে। ডাকাতরা। এসময় প্রায় ১০ ভরি স্বর্ণালংকার ও নগদ প্রায় ১ লাখ ৯৬ হাজার টাকা ও ৬ টি মোবাইল সেট লুট করে নিয়ে যায়।
সংবাদ পয়ে শিবপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূইয়া রাখিল ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঐ দুটি পরিবারকে সকল প্রকার সহযোগীতার আশ্বাস দেন তিনি।
ডাকাতির সংবাদ পয়ে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে মডেল থানায় মামলার দায়েরের প্রস্তুতি নিয়েছেন বাচ্চু মোল্লার পরিবারের লোকজন।

এখানে কমেন্ট করুন:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *