- ফিচার

নরসিংদীতে ছিনতাই মামলার মূলহোতা সহ ৫ জনের জামিন নামঞ্জুর, কারাগারে প্রেরণ

শেখ মোমেন শফিক, স্টাফ রিপোর্টার: নরসিংদীতে চাঞ্চল্যকর ছিনতাই মামলায় চক্রের মূলহোতা মলম পার্টির সক্রিয় সদস্য আর এ লায়ন সরকার সহ ৫ আসামীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার সকালে ৫ আসামী জামিন নিতে গেলে বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ রাকিবুল ইসলাম জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাদীপক্ষের আইনজীবি এড. আসাদুজ্জামান জানান, গত ১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে চাকরীজীবি মঈনুল খন্দকার শহরের জনবহুল মাইক্রোস্ট্যান্ড এলাকায় কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে শহরের চিহ্নিত ছিনতাইকারী চক্রের মূলহোতা ও মলম পার্টির সক্রিয় সদস্য আর এ লায়ন সরকার, লিটন খন্দকার, জাহিদ আল হাসান (পাভেল), রাজু মোল্লার পুত্র হৃদয় মোল্লা ও সিজান মোল্লা, রফিকুল ইসলামের পুত্র ইসমাইল হোসেন রবিন দেশীয় অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে ৩/৪টি হোন্ডা যোগে ঘটনাস্থলে পৌঁছে বেড়িকেট দিয়ে গতিরোধ করে। এ সময় সন্ত্রাসীরা নগদ টাকা, মোবাইল ও মালামাল ছিনিয়ে নেয়ার সময় বাধা দিলে সড়কে তার ওপর এলোপাথারী হামলা করে। একপর্যায়ে গলায় রশি লাগিয়ে হত্যার করার চেষ্টা করে। এ সময় তার আর্ত-চিৎকারে পথচারী লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা ছিনতাইকৃত মালামাল নিয়ে পালিয়ে যায়। বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারি ওই চাকরীজীবি বাদী হয়ে ৬ জনকে আসামী করে বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করলে আসামীরা পুনরায় তার বাড়িতে হামলা চালায়।

এখানে কমেন্ট করুন: