মো.শফিকুল ইসলাম মতি,নিউজ সময়:দেখুন এগিয়ে থাকুন এই স্লোগান সামনে রেখে রবিবার(৩০ জুন) সকালে এতিম শিশুদের সাথে নিয়ে গ্লোবাল টেলিভিশনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নরসিংদীতে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উৎসবমুখর পরিবেশে সকালে একটি র‌্যালি বেড় করা হয়।

র‌্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়। গ্লোবাল টেলিভিশনের জেলা প্রতিনিধি মো.শফিকুল ইসলাম মতির সভাপতিত্বে প্রেসক্লাব হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেসক্লাবরে সাধারণ সম্পাদক ৭১ টেলিভিশনের জেলা প্রতিনিধি মোবারক হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্পাদক পরিষদের সভাপতি জয়নাল আবেদীন,নিউজ ২৪ টেলিভিশনের জেলা প্রতিনিধি হৃদয় খান,বিজয় টিভির জেলা প্রতিনিধি আফরোজা আক্তার মিনা, নরসিংদী প্রেস ক্লাবরে সিনিয়র সংবাদকি হওল ধর দাস, সোহেল এস সরকার,দৈনিক নবকষ্ঠের সম্পাদক কামাল হোসেন,দৈনিক আলোকিত প্রতিদিনের বিশেষ প্রতিনিধি তৈাহিদুজামান রানা, সাংবাদিক আকিব,ঘস্টা নিউজের মুফাসল সম্পাদক ওমর ফারুক ফালু.সাংবাদিক মোতাহার,সাংবাদিক সেলিম,সাংবাদিক মাহবুব হোসেন সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসময় তারা বলেন ২য় বছরে গ্লোবাল টেলিভিশন অনেক পথ পাড়ি দিয়ে দেশ-বিদেশে সবার মন জয় করতে পেরেছে। সংবাদ বিনোদন এই চ্যানেল প্রচার হওয়ায় এটি সব শ্রেণির মানুষের পছন্দ। এ ছাড়া সত্য সংবাদ পরিবেশন ও বাস্তব বিষয়গুলো তুলে ধরে গ্লোবাল টেলিভিশন। গ্লোবাল টেলিভিশন তার নিজস্ব গতিতে এগিয়ে যাচ্ছে। সংবাদ পরিবেশনে মানুষের কথা তুলে ধরে। গ্লোবাল টেলিভিশনের কাছে আমাদের প্রত্যাশা নরসিংদীর মানুষের চাওয়া পূরণ করবে। আলোচনা সভা শেষে সকলের মঙ্গল কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

এখানে কমেন্ট করুন: