- সারাদেশ

ফুলকলি কিন্ডার গার্টেন এর বই উৎসব, ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

ফুলকলি কিন্ডার গার্টেন এর বই উৎসব, বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষণা, কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও ১৬ বছর পূর্তি উপলক্ষে কেককাটা হয়।
আজ (১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় ফুলকলি কিন্ডার গার্টেনের ক্যাম্পাসে বই উৎসব, বার্ষিক পরীক্ষার ফলাফল, পুরস্কার বিতরণীর উদ্বোধন করেন পরিচালনা পরিষদের সহ-সভাপতি আমিরুল ইসলাম (আমীর)।
পুরস্কার বিতরণী ও ফলাফল ঘোষণা অনুষ্ঠানে ফুলকলি কিন্ডার গার্টেনের পরিচালনা পরিষদের চেয়ারম্যান মাজহারুল ফয়েজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলার সাবেক চেয়ারম্যান মঞ্জুর এলাহী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী পৌর ২নং ওয়ার্ডের কাউন্সিলর এ.কে.এম ফজলুল হক লিটন, সমাজ সেবক আসাদুজ্জামান স্বপন, রফিকুল ইসলাম, আমিনুল ইসলাম খোকা ও ফুলকলি কিন্ডার গার্টেনের পরিচালক সোহরাব হোসেন।
প্রধান অতিথি সদর উপজেলার সাবেক চেয়ারম্যান মঞ্জুর এলাহী উপস্থিত অভিভাবকদের উদ্দেশে বলেন, আপনাদের ছেলে-মেয়েরা আজ তাদের সারা বছররের পরিশ্রমের ফলাফল পেতে যাচ্ছে। আমাদের শিক্ষকগণ অক্লান্ত পরিশ্রম করেছে শিক্ষার্থীদের ভালো কিছু প্রদানের জন্য। আপনাদের সন্তানের ভবিষ্যৎ উন্নয়নের জন্য আপনাদেরই চিন্তা করতে হবে। কোন বিষয়ে দুর্বল থাকলে অতিরিক্ত যত্ম নিতে হবে।’ তিনি অভিভাবকদের অনুরোধ করে বলেন, আকাশ সংস্কৃতির যুগে ছেলে-মেয়ে প্রতি লক্ষ্য রাখবেন তারা যেন ভাল মানুষ হয়। অভিভাকদের সারা বছরে বিভিন্ন সময়ে সহযোগিতার জন্য ধন্যবাদ জানান তিনি।

ফুলকলি কিন্ডার গার্টেনের চেয়ারম্যান মাজহারুল ফয়েজ বলেন, এই স্কুলে আমার সন্তান খুব সুন্দরভাবে লেখাপড়া করছে। দক্ষতার সাথে স্কুল পরিচালনা কমিটি স্কুলটিকে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আশা করি ভবিষ্যতে আরো উন্নতি করবে।
এসময় ফুলকলি কিন্ডার গার্টেন এর ১৬ বছর পূর্তি উপলক্ষে অতিথিবৃন্দরা কেক কাটেন।পরে ছাত্র-ছাত্রীদের মাঝে নতুন বই বিতরণ এবং কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি এবং অন্যান্যরা।
ফলাফল ঘোষণা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এসময় আরোও উপস্থিত ছিলেন হামিদুল ইসলাম মন্টু, সোলায়মান, জসিম উদ্দিন, সেলিম মিয়াসহ ফুলকলি কিন্ডার গার্টেনের শিক্ষক-শিক্ষার্থী ও শিক্ষার্থীদের অভিভাবকবৃন্দ।

এখানে কমেন্ট করুন: