- সারাদেশ

নরসিংদী শিবপুরে রুবেল মোল্লা হত্যার বিচারের দাবিতে প্রতিবাদ সভা

মো.শফিকুল ইসলাম,মতি,নরসিংদী:
নরসিংদীর শিবপুর পুটিয়া ইউনিয়ন ৮নং ওয়ার্ড আ.লীগের সাধারন সম্পাদক রুবেল মোল্লা হত্যাকারীদের বিচারের দাবিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।সোমবার (১৯ অক্টোবর) বিকেলে শিবপুর পুটিয়া তোফাজ্জল হোসেন হাসপাতাল মাঠে পুটিয়া ইউনিয়ন আ.লীগের উদ্ধোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

পুটিয়া ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান খন্দকার হাসান উল এলিছের সভাপতিত্বে প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ হারুনুর রশিদ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক সামসুল আলম রাখিল,শিবপুর আ.লীগের সহ সভাপতি নাজমুল কবীর আনোয়ার,কৃষক লীগের সাবেক সহ সভাপতি নুরউদ্দিন মোল্লা,বিনয় গোসামী,জিলুর রহমান টিপু ভূইয়া,তানভীর আহমেদ প্রমুখ।

বক্তারা বলেন, আ.লীগ ক্ষমতায় আর ওয়ার্ড আ.লীগের সাধারন সম্পাদকে প্রকাশ্যে খুনি বজলু,ইউসুফ, মঞ্জুর, আলতাফ,আমির,আবুল,মোক্তার,আজিজুল সহ ১২ জনে কুপিয়ে খুন করেছে। আ.লীগের কর্মীর রক্ত বিথা যেতে দিবনা তাদের আইনের আওতায় এনে ফাসি দিতে হবে।

যত দিন রুবেল মোল্লার হত্যাকারীদের আইনের আওতায় আনা না হবে তত দিন তাদের প্রতিবাদ চলবে।পরে নিহতের আত্তার মাকফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এখানে কমেন্ট করুন: