- সারাদেশ

নরসিংদী সদর ও মাধবদী পৌর নির্বাচন নিরপেক্ষ করার আশ্বাস জেলা প্রশাসকের

মো.শফিকুল ইসলাম(মতি)নরসিংদী : নরসিংদী সদর ও মাধবদী পৌরসভা নির্বাচনকে অবাধ ও নিরপেক্ষ করার আশ্বাস দিয়েছেন জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন। রবিবার (৭ ফেব্রুয়ারী) দুপুরে শহরের শিশু একাডেমি মিলনায়তনে মতবিনিময় সভায় তিনি এ আশ্বাস দেন।সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, ভোট মানুষের মৌলিক অধিকার। সেটা যেন অবাধে সে প্রয়োগ করতে পারে, সেই পরিবেশ সৃষ্টি করা হচ্ছে নির্বাচন কমিশন ও প্রশাসনের কাজ। আমরা সেই কাজটিই করছি।

আগামী ১৪ ফেব্রুয়ারী নরসিংদী সদর ও মাধবদী পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) প্রদর্শন ও নির্বাচনী আচরণ বিধিমালা প্রতিপালন বিষয়ে ভোটার, প্রার্থী ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভা করে জেলা প্রশাসন।

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সদর উপজেলা নির্বাহী অফিসার তাসলিমা আক্তারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম,রিটানিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক কমল কুমার ঘোষ,জেলা নির্বাচন অফিসার মো.মেজবাহ উদ্দিন,র‌্যাব নরসিংদী এস পি শাহ মো.মশিউর রহমান,আনছার ও ভিডিপি কমান্ডন্ট মাকসুদ রসুল,নরসিংদী সদরের আ.লীগ মেয়র প্রার্থী আমজাদ হোসেন বাচ্চু,বি এন পি হারুন অর রশিদ,স্বতন্ত্র কাইয়ুম,ইসলামী আন্দোলনের আসাদুল হক ও মাধবদী পৌর নির্বাচনের আ.লীগেরর মেয়র প্রার্থী হাজী মো.মোশারফ হোসেন প্রধান মানিক,বি এন পি মো. আনোয়ার হোসেন,স্বতন্ত্র ফরিদা ইয়াসমিন ও ইসলামী আন্দোলনের মো.মনির হোসেন শামিম সহ সকল কাউন্সিলর প্রার্থী ও গনমাধ্যম কর্মী ও নির্বাচনের প্রার্থী ও সমর্থকেরা।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক সৈয়দা ফরহানা কাউনাইন বলেন,আমি আপনাদের আশ্বস্ত করতে চাই, এখানে সুষ্ঠু ও সুন্দরভাবে ভোট হবে। সবাই যাতে নির্বিঘেœ ভোটকেন্দ্রে যেতে পারে, সেই পরিবেশ সৃষ্টিতে আমরা বদ্ধ পরিকর। অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে প্রতিদ্বন্ধী প্রার্থীসহ সবার সহযোগিতাও প্রত্যাশা করেন তিনি।

এখানে কমেন্ট করুন: